নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
ধর্ষণ মামলার দুইজন পলাতক আসামীকে গ্রেফতার করেছে র্যাব

ধর্ষণ মামলার দুইজন পলাতক আসামীকে গ্রেফতার করেছে র্যাব

নিজস্ব প্রতিবেদক:

মহানগরীর পাহাড়তলী এবং আকবর শাহ এলাকা থেকে  ধর্ষণ মামলার দুইজন পলাতক আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭।

গত রবিবার পৃথক অভিযান চালিয়ে দুই ধর্ষক কে আটক করা হয়।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী মিডিয়া পরিচালক মোঃ নুরুল আবছার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গত ৯ অক্টোবর চট্টগ্রাম মহানগরীর পাহাড়তলী এবং আকবর শাহ এলাকায় পৃথক দুটি অভিযান চালিয়ে ধর্ষণ মামলার এজাহারনামীয় ২জন পলাতক আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম। নিম্নে বিস্তারিত উল্লেখ করা হলোঃ

গত ১৫ আগস্ট ১৭ বছর বয়সী ভিকটিম তার নানীর বাড়ী কর্ণেলহাট সিডিএতে যাওয়ার পথে পূর্ব পরিকল্পিতভাবে আসামী মোঃ কামরুল ইসলাম হৃদয়(২৩), ভিকটিমকে একটি সিএনজিতে করে জোর পূর্বক অপহরণ করে। পরবর্তীতে আসামী কামরুল ইসলাম হৃদয় ভিকটিমকে অজ্ঞাত স্থানে আটকে রেখে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে। উক্ত ঘটনায় ভিকটিমের বাবা বাদী হয়ে চট্টগ্রাম মহনগরীর আকবর শাহ থানায় একটি মামলা দায়ের করেন যার মামলা নং-১৯, তারিখ- ২৩ সেপ্টেম্বর ২০২২ ইং ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী-২০০৩) ৭/৯(১) এবং বিষয়টি র‌্যাব-৭, চট্টগ্রামকে অবহিত করে।

র‌্যাব-৭, চট্টগ্রাম বর্ণিত অপহরণ এবং ধর্ষণ মামলার একমাত্র পলাতক আসামীকে গ্রেফতারের লক্ষ্যে ব্যাপক গোয়েন্দা নজরদারী অব্যাহত রাখে।

এরই ধারাবাহিকতায় গত ০৯ অক্টোবর ভোর ৫টা ৩০ মিনিটের দিকে চট্টগ্রাম মহানগরীর পাহাড়তলী থানাধীন একে খাঁন বাস ষ্ট্যান্ড এলাকা হতে উক্ত অপহরণ ও ধর্ষণ মামলার একমাত্র আসামী কামরুল ইসলাম হৃদয়(২৩), পিতা-মৃত আবুল কালাম, সাং- চরকানাই, থানা-পটিয়া, জেলা-চট্টগ্রামকে গ্রেফতার করতে সক্ষম হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী স্বীকার করে যে, সে ভিকটিমকে অপহরণ করে পরবর্তীতে তাকে তার ইচ্ছের বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করেছিল এবং আইনশৃঙ্খলা বাহিনীর গ্রেফতার এড়াতে বিভিন্ন জায়গায় আত্মগোপন করেছিল।

অপর এক অভিযানে র‌্যাব-৭, চট্টগ্রাম নগরীর আকবর শাহ এলাকার ধর্ষণ, অস্ত্র ও অন্যান্য মামলার এজাহার নামীয় পলাতক আসামী মোঃ রাসেল @পিচ্চি রাসেল(৩৫)’কে গ্রেফতার করে। গত ১৯ আগস্ট ভুক্তভোগী ভিকটিম গার্মেন্টস এর চাকুরী শেষে বাসার যাওয়ার পথে মোঃ রাসেল এবং আরও ২ জন দুস্কৃতিকারী ভিকটিমকে জোরপূর্বক মাঠের কোনায় নিয়ে গিয়ে মারধর করে এবং ধর্ষণের চেষ্টা করে।

পরবর্তীতে ভিকটিমের চিৎকার এবং কান্নাকাটিতে এলাকার লোকজন এগিয়ে আসলে আসামীরা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। উক্ত ঘটনায় ভিকটিম বাদী হয়ে চট্টগ্রাম মহনগরীর আকবর শাহ থানায় একটি মামলা দায়ের করেন যার মামলা নং-০৭ তারিখ: ০৯ সেপ্টেম্বর ২০২২ খ্রি:, ধারা- নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধণী ২০০৩ ৯(৪)(খ)/৩০ এবং বিষয়টি র‌্যাব-৭, চট্টগ্রামকে অবহিত করে। র‌্যাব-৭, চট্টগ্রাম বর্ণিত মামলার পলাতক আসামীদের গ্রেফতারের লক্ষ্যে ব্যাপক গোয়েন্দা নজরদারী অব্যাহত রাখে।

এরই ধারাবাহিকতায় গত ০৯ অক্টোবর ৬টা ৩০ মিনিটের দিকে চট্টগ্রাম মহানগরীর আকবর শাহ্ থানাধীন শান্তি নগর এলাকা হতে উক্ত মামলার এজাহারনামীয় ২নং পলাতক আসামী মোঃ রাসেল @পিচ্চি রাসেল(৩৫), পিতা-নুরুল ইসলাম, সাং-বিশ্ব কলোনী, থানা-আকবর শাহ্, সিএমপি,চট্টগ্রামকে গ্রেফতার করতে সক্ষম হয়।

ধর্ষক পিচ্চি রাসেল

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী স্বীকার করে যে, সে বর্ণিত মামলার ঘটনার সাথে সড়াসড়ি জড়িত ছিল। উল্লেখ্য, সিডিএমএস পর্যালোচনা করে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে চট্টগ্রাম মহানগরীর আকবর শাহ থানায় অস্ত্র আইনে একটি মামলা পাওয়া যায়।

গ্রেফতারকৃত আসামীদের সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com